সেই তাহেরীর ‘নির্দেশে’ ফেসবুক আইডি গেল আইনজীবীর!

ওয়াজ মাহফিলে বিতর্কিত বক্তব্য দেয়ার অভিযোগে পুলিশের নজরদারিতে রয়েছেন মুফতি মোহাম্মদ গিয়াস উদ্দিন তাহেরীর। তার বিরুদ্ধে মামলাও করেছেন সুপ্রিমকোর্টের আইনজীবী ইব্রাহীম খলিল।

তাহেরী অবশ্য এ নিয়ে মুখ না খুললেও বসে নেই তার সমর্থকরা। ডিজিটাল মাধ্যমে তাদের কার্যক্রম চলছে জোরেশোরে। এরই জেরে এবার সামাজিকমাধ্যম ফেসবুকে নিজের আইডি হারিয়েছেন আইনজীবী ইব্রাহীম খলিল।

তিনি জানিয়েছেন, তাহেরীর সমর্থকরাই আমার অ্যাকাউন্টটি রিপোর্ট করে ডিজেবল করে দিয়েছে। আমি আমার ফেসবুক অ্যাকউন্টে ঢুকতে পারছি না।

ফেসবুক আইডি হ্যাক করার অভিযোগে জিডি করেছেন আলোচিত ওই মামলার বাদী সুপ্রিমকোর্টের আইনজীবী ইব্রাহীম খলিল।

তিনি ঢাকার কোতোয়ালি থানায় গিয়াস উদ্দিন তাহেরীর বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেন।

জিডিতে মামলার বাদী উল্লেখ করেছেন, ব্রাহ্মণবাড়িয়া থানার চাইপুর এলাকার নাজিম উদ্দিন মোল্লার ছেলে মো. গিয়াস উদ্দিন তাহেরীর বিরুদ্ধে রোববার বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনাল আদালতে পিটিশন মামলা দাখিল করি।

এরপর বিষয়টি নিয়ে ইলেকট্রিক, প্রিন্ট মিডিয়া ও অনলাইনে সমালোচনার ঝড় ওঠে। এতে বিবাদী ও তার সমর্থকরা সকাল ১০টা থেকে আমার ফেসবুক আইডি Adv Md brahir Khalil আইডি হ্যাক করে আজে-বাজে কমেন্ট করতে থাকে।

সোমবার পৌনে ১টা থেকে ফেসবুক আইডিতে আমি লগইন করতে পারছি না। আমার ধারণা বিবাদী এবং বিবাদীর হুকুমে তার সমর্থকরা আমার ফেসবুক আইডিটি হ্যাক করেছে।

আরও পড়ুন